সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ফেইসবুকে মেয়ে সেজে প্রেম,অতঃপর খুন;মূল আসামি আটক

ফেইসবুকে মেয়ে সেজে প্রেম,অতঃপর খুন;মূল আসামি আটক

নিউজ ডেস্ক ◾ সিলেটের গোয়াইনঘাট সীমান্তে কাওসার আহমদ (৩০) নামে এক মাদ্রাসা শিক্ষকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত সামসুল ইসলাম (৩১)কে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে সংগ্রাম বিজিবি ক্যাম্পের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জানাযায়, কাওসার আহমদ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কালাম বহরপুর গ্রামের আব্দুল বাছিরের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন। আর অভিযুক্ত সামসুল চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ মিয়ারপাড়া দাদনচক গ্রামের নজরুল ইসলামের ছেলে।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, ‘মেয়ে সেজে সামসুল ফেসবুকে কাওসারের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। পরে জাফলংয়ে সামসুলের সঙ্গে দেখা করতে আসেন কাওসার। তাকে সীমান্ত এলাকায় ঘটনাস্থলে দেখা করতে বলা হয়। সেখানে পৌঁছানোর পর কাওসারকে খেলনা পিস্তল দেখিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয়।’

তিনি বলেন, ‘হত্যার পর সামসুল মরদেহ ফেলে চলে যান হোটেলে। ৯ দিন আগে আইনশৃঙ্খলা বাহিনীর লোক পরিচয় দিয়ে ওই হোটেলে উঠেছিলেন তিনি। যে কারণে সবাই তাকে সমীহ করে চলতো। নিহতের মোবাইল ফোনের সূত্র ধরে ওই হোটেল থেকে তাকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞেসে তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করে এমন বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।